ঢাকা ২০ সেপ্টেম্বর ২০২৪, ৫ আশ্বিন ১৪৩১ | বেটা ভার্সন

অকেজো বাস উত্তরের পথে চলতে দেওয়া হবে না: অতিরিক্ত আইজি

অকেজো বাস উত্তরের পথে চলতে দেওয়া হবে না: অতিরিক্ত আইজি

হাইওয়ে পুলিশের অতিরিক্ত পুলিশ মহাপরিদর্শক মোঃ শাহাবুদ্দিন খান বিপিএম(বার) বলেছেন, ফিটনেস বিহীন লক্কর ঝক্কর গাড়ি ঈদের সময় বেশি চলে আসে এবং তারাই যানজটের কারণ হয়। সেই ব্যাপারে কিন্তু আমরা কাজ করছি এক দেড় মাস আগে থেকেই । এমন কি কঠোর ভাবে কাজ করছি। এ সমস্ত গাড়ির বিরুদ্ধে ব্যাপকভাবে আইনি ব্যবস্থা নিচ্ছি।

বৃহস্পতিবার (৪ এপ্রিল) দুপুরে বঙ্গবন্ধুসেতু টাঙ্গাইল ঢাকা মহাসড়ক পরিদর্শনে কালিহাতী উপজেলার এলেঙ্গা বাসস্ট্যান্ডে সাংবাদিকদের প্রশ্নের জবাবে তিনি এসব কথা বলেন।

অতিরিক্ত পুলিশ মহাপরিদর্শক মোঃ শাহাবুদ্দিন খান বলেন,মহাসড়কে কোন প্রকার লক্কর ঝক্কর গাড়ি চলতে দেওয়া হবে না। এই অকেজো গাড়ির বিরুদ্ধে কঠোর ভাবে ব্যবস্থা গ্রহণ করা হবে। বিশেষ করে যারা মালিক আছেন তাদের প্রতি অনুরোধ থাকবে তারা যেন এই ধরনের গাড়ি রাস্তায় না নামান। সাধারণ মানুষের প্রতি আহবান থাকবে কেউ যেন ট্রেন বা বাসের ছাঁদে না উঠে। কারণ আগে জীবন তারপর ঈদের আনন্দ।

এসময় অতিরিক্ত পুলিশ মহাপরিদর্শকের সাথে উপস্থিত ছিলেন হাইওয়ে পুলিশের ডিআইজি মাহফুজুর রহমান, গাজিপুর রিজিউনের পুলিশ সুপার মুস্তাফিজুর রহমান, টাঙ্গাইল জেলা পুলিশ সুপার সরকার মোহাম্মদ কায়সার প্রমূখ।

হাইওয়ে পুলিশ
আরও পড়ুন -
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত